লুকিয়ে বাগদান সারলেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি? ইতিমধ্যেই নাকি এনগেজমেন্ট সেরে ফেলেছেন তাঁরা। অন্তত এমনটাই ইঙ্গিত দিচ্ছে তাঁদের ইনস্টাগ্রামের ছবি। হ্যাঁ ঠিকই ধরেছেন, টাইগার শ্রফ এবং দিশা পাটানির কথাই হলা হচ্ছে। সম্প্রতি দিশা এবং টাইগার একই পোজে দুটি  আলাদা ছবি পোস্ট করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে দুজনের আঙুলে দুটি আংটি। ছবির ক্যাপশনে  দিশা লিখেছে, "কোনও একজনের কাছ থেকে প্রশ্ন এল আমি হ্যাঁ বলেছি"। অন্যদিকে টাইগারের ছবির ক্যাপশন "আমাকে নিয়ে নেওয়া হয়েছে।"  আর এখান থেকেই শুরু জল্পনার। অনেকেই মনে করছেন বিয়ের প্রথম ধাপ সেরে ফেলেছেন এই জুটি। 

ইতিমধ্যেই নাকি এনগেজমেন্ট সেরে ফেলেছেন তাঁরা। অন্তত এমনটাই ইঙ্গিত দিচ্ছে তাঁদের ইনস্টাগ্রামের ছবি। হ্যাঁ ঠিকই ধরেছেন, টাইগার শ্রফ এবং দিশা পাটানির কথাই হলা হচ্ছে। সম্প্রতি দিশা এবং টাইগার একই পোজে দুটি  আলাদা ছবি পোস্ট করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে দুজনের আঙুলে দুটি আংটি। ছবির ক্যাপশনে  দিশা লিখেছে, "কোনও একজনের কাছ থেকে প্রশ্ন এল আমি হ্যাঁ বলেছি"। অন্যদিকে টাইগারের ছবির ক্যাপশন "আমাকে নিয়ে নেওয়া হয়েছে।"  আর এখান থেকেই শুরু জল্পনার। অনেকেই মনে করছেন বিয়ের প্রথম ধাপ সেরে ফেলেছেন এই জুটি। 

from Zee24Ghanta: Entertainment News http://bit.ly/2tpPk32
ইতিমধ্যেই নাকি এনগেজমেন্ট সেরে ফেলেছেন তাঁরা। অন্তত এমনটাই ইঙ্গিত দিচ্ছে তাঁদের ইনস্টাগ্রামের ছবি। হ্যাঁ ঠিকই ধরেছেন, টাইগার শ্রফ এবং দিশা পাটানির কথাই হলা হচ্ছে। সম্প্রতি দিশা এবং টাইগার একই পোজে দুটি  আলাদা ছবি পোস্ট করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে দুজনের আঙুলে দুটি আংটি। ছবির ক্যাপশনে  দিশা লিখেছে, "কোনও একজনের কাছ থেকে প্রশ্ন এল আমি হ্যাঁ বলেছি"। অন্যদিকে টাইগারের ছবির ক্যাপশন "আমাকে নিয়ে নেওয়া হয়েছে।"  আর এখান থেকেই শুরু জল্পনার। অনেকেই মনে করছেন বিয়ের প্রথম ধাপ সেরে ফেলেছেন এই জুটি। 

Post a Comment

0 Comments